সেরা পর্ন আর্কাইভ


কোন বিজ্ঞাপন নেই - কোন বাজে কথা নেই - চূড়ান্ত হস্তমৈথুনের জন্য শুধুমাত্র ভাল পর্ণ

চালিয়ে যেতে, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি একজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি

টিকটক পর্ণ দর্শক বাড়াতে টিকটক 18 স্পষ্ট বিষয়বস্তু প্রকাশ করছে প্রভাবশালী মেয়ে

Lenny 2 February, 2022 248
img

মেগান 19 বছর বয়সী একজন টিকটোক প্রভাবশালী যিনি সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি বিশাল অনুসরণকারী। কয়েক বছরে, তিনি নিজের জন্য একটি নাম তৈরি করেছেন এবং অনেকে তাকে টিকটক পর্নস্টার হিসেবে চেনেন। একজন প্রভাবশালী হওয়ার কারণে তিনি বড় কোম্পানির সাথে প্রচুর চুক্তি অর্জন করেছেন এবং এর বাইরে তিনি নিজেকে ভাগ্যবান করে তুলেছেন। তার খ্যাতির কারণে, তিনি বিভিন্ন অনুষ্ঠানে অন্যান্য প্রভাবশালীদের সাথে দেখা করেন যেখানে তারা উভয়ই ব্র্যান্ডের পণ্যের প্রচার করে, যার মধ্যে খেলনা, লুব্রিকেটিং জেল, অন্তর্বাস, প্রসাধনী এবং চুল-সম্পর্কিত পণ্যের মতো যৌন সামগ্রী রয়েছে। মেগান নিজেও একগুচ্ছ বন্ধু অর্জন করেছেন যারা তাদের ভক্তদের জন্য অনলাইনে স্পষ্ট বিষয়বস্তু তৈরি করে। একদিন বিকেলে, মেগান তার প্রতিনিধিত্বকারী একটি ব্র্যান্ড থেকে একটি কল পায়। ব্র্যান্ড প্রতিনিধি তাকে কোম্পানির জন্য কিছু নতুন পণ্য বিক্রি করতে সাহায্য করার জন্য একটি ইভেন্টে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করে। একজন TikTok গার্ল হিসেবে, মেগান দুটি কারণে কোম্পানিতে যোগ দিতে রাজি হয়। এক, এটি একটি মিষ্টি চুক্তি যে তিনি প্রচুর অর্থ পেতে চলেছেন, এবং দুই, ইভেন্টটি সমস্ত সোশ্যাল মিডিয়া জুড়ে লাইভ-স্ট্রিম করা হবে, যেখানে তিনি নতুন অনুগামীদের সংগ্রহ করবেন৷ মেগান উত্তেজিত হয়ে ওঠে এবং চুক্তি সম্পর্কে তাদের জানানোর জন্য তার পার্টি স্কোয়াডকে ডাকে। একজন সেলিব্রিটি হওয়ার কারণে, তিনি তার নতুন চুক্তি, স্বাক্ষর এবং প্রচারের সময় তার সাথে যোগ দেওয়ার জন্য তাদের সবাইকে নিয়োগ করেন। তার তিন বন্ধু মোনা, লুসিয়া এবং লুকা তাকে নিয়ে যেতে সম্মত হয় এবং ইভেন্টের দুই দিন আগে, মেগান তাকে মেগা-ইভেন্টের জন্য প্রস্তুত করতে সাহায্য করার জন্য তাদের বাড়িতে আমন্ত্রণ জানায়।



তারা সম্মত হয় এবং ফ্যাশন হাউসে তার সাথে যে পোশাক এবং গয়না পরবে তা কিনতে। বড় দিন আসে এবং মেঘান উত্তেজিত হয়। তারা সকলেই গোসল করে, তাদের নতুন পোশাক পরে এবং মেগানের সংগ্রহ থেকে তাদের পছন্দের কোলোন দিয়ে তাদের শরীরে স্প্ল্যাশ করে। একজন বন্ধু একজন মেক-আপ এবং হেয়ার স্টাইলিস্ট এবং মেঘানকে সাজানোর জন্য তার সময় এবং প্রচেষ্টা উৎসর্গ করে। দুই ঘন্টা পরে, মেঘান এবং তার দল ইভেন্টে উপস্থিত হয়, সবার দৃষ্টি আকর্ষণ করে। তার ঝকঝকে সাদা পোষাক ফটোগ্রাফারদের পাগল করে তোলে যারা এর বিবরণ ক্যাপচার করার জন্য ধাক্কা দেয়। "আমাদের দিনের প্রভাবক এখানে।" অনুষ্ঠানের মাস্টার জনতার কাছে চিৎকার করে। "আমাদের TikTok রানী Meghan স্বাগতম।" ইভেন্টে মেঘানকে নিয়ে যাওয়ার সময় তিনি চালিয়ে যান। মেঘান মঞ্চে ভিআইপিদের সাথে যোগ দিতে সিঁড়ি বেয়ে উঠার সাথে সাথে তার বন্ধুরা ভিড়ের সাথে যোগ দেয়। মেঘান তার ভক্তদের অনলাইনে, বিশেষ করে TikTok-এ যৌন খেলনা প্রচারের জন্য চুক্তিতে স্বাক্ষর করেছেন। গাড়িতে বাড়ি ফেরার সময়, তিনি তার বন্ধুদের লাইভস্ট্রিম গ্রুপ সেক্স করার চেষ্টা করতে এবং তাদের কেমন লাগছে তা দেখতে রাজি করান। দুজন একমত, কিন্তু একজন সেই ব্যবসায় আছে বলে মনে হয়।



মেঘান তার বাড়ির দরজা খোলার সাথে সাথে সে তার এক বন্ধু মোনাকে জড়িয়ে ধরে, তাকে দেয়ালের সাথে ধাক্কা দেয়, তার পাছা শক্ত করে টিপে দেয় এবং ধীরে ধীরে তার ঘাড়ে চুমু দেয়। সে তার ব্লাউজ খুলে তার পুশ-আপ ব্রা খুলে দেয়। যখন সে এটি করে, লুকা তাদের সাথে যোগ দেয়, যে আবার মেঘানের পোশাক তুলে নেয় এবং তার জি-স্ট্রিংটি সরিয়ে দেয়। লুকা মেঘানের ভগ দিয়ে তার হাত স্লাইড করে এবং এটি স্পর্শ করে। "পবিত্র শিট!" সে বলে. "তুমি খুব ভেজা মেগ।" জোরে জোরে চাপ দিতেই সে চলতে থাকে। মোনা মেঘানের কোমল স্তনকে আদর করে এবং আবেগের সাথে চুমু খায়। লুকা মেঘানকে কাঁধে নিয়ে তার খাবার টেবিলের উপরে রাখে। তিনি সাবধানে তার সেক্সি পা আলাদা এবং তার ভগ উন্মুক্ত. সে দ্রুত তার দুটি আঙ্গুল মোনার মুখে ঢুকিয়ে দেয় এবং মেঘানের গুদে ঠেলে দেয়। মেঘান যখন হাহাকার করার চেষ্টা করে, মোনা তাদের ঠোঁট জড়িয়ে ধরে তাকে চুম্বন করতে এগিয়ে আসে। লুসিয়া তাদের হিংসা করে এবং দলে যোগদান করার সিদ্ধান্ত নেয়। লুকা সাবধানে মেঘানের ফুল অধ্যয়ন করে যখন সে তার ক্লিট স্পর্শ করে এবং তাকে আঙ্গুল দেয়। শীঘ্রই, সে তার জাদুকরী জিহ্বা নামিয়ে দেয়, মেঘানের ল্যাবিয়ার চারপাশে কম্পিত করে এবং ভগাঙ্কুর চাটতে থাকে। একই সময়ে, মোনা তাকে ব্লো জব দিতে আসে যখন লুসিয়া মেঘানের স্তনে সুড়সুড়ি দিতে ব্যস্ত। লুকা টেবিল থেকে মেঘানকে তুলে ঠান্ডা মেঝেতে রাখে। সে দ্রুত ঘুরে মোনাকে একটি গভীর গলা দেয় যা তার দম বন্ধ করে দেয়। মেহান লুসিয়ার দিকে ফিরে তাকে এমন একটি মৌখিক উদ্দীপনা দেয় যা সে আগে কখনও অনুভব করেনি। তারপরে, লুকা মেঘানকে ঘুরিয়ে দেয়, তার পাছাকে লুব্রিকেট করে এবং ভিতরে তার লম্বা এবং শক্ত মোরগ ঢুকিয়ে দেয়। মেঘান শোক করার সাথে সাথে, সে যৌনসঙ্গমের গতি বাড়িয়ে দেয়, তার পক্ষে সহ্য করা কঠিন করে তোলে। সে তাকে প্রচন্ডভাবে মারছে এবং জোরে জোরে হাহাকার করছে। তার মধ্যে জন্তুটিকে উন্মোচন করার জন্য, সে অবস্থান পরিবর্তন করে, প্রজাপতির যৌন অবস্থান ধরে নেয় এবং তার প্রেমের বোতাম ঘষে তার উপর কুঁজ দেয়। মেঘান যখন ক্লাইম্যাক্সে পৌঁছায়, লুকা বীর্যপাত করে এবং বাঁড়াটা মেগানের মুখে দেয়। তিনি তারপর লুসিয়া এবং তার হার্ড fucks যদি তারা বন্ধু ছিল না. এছাড়াও তিনি আঙুল fucks, তার স্তন careses, এবং এগিয়ে জন্য জিজ্ঞাসা. অধিবেশন শেষ হওয়ার আগে, লুকা মোনার পাছা চেটে তার গুদ খায়, তার বাঁড়া তৈরি করে।

এই ওয়েবসাইটটি বিক্রয়ের জন্য - বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন