সেরা পর্ন আর্কাইভ


কোন বিজ্ঞাপন নেই - কোন বাজে কথা নেই - চূড়ান্ত হস্তমৈথুনের জন্য শুধুমাত্র ভাল পর্ণ

চালিয়ে যেতে, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি একজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি

ক্যাথি বৃদ্ধ মহিলা যিনি তার স্বামীর মৃত্যুর পরেও তার যৌনতা অন্বেষণ চালিয়ে গেছেন

Lenny 29 January, 2022 200
img

ক্যাথি একজন 70 বছর বয়সী মহিলা যিনি একজন বিধবা। তার স্বামী রবি এক বছর আগে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান। ক্যাথি এবং রবি একে অপরকে এতটাই ভালবাসত যে তাদের বেশিরভাগ বন্ধু এবং আশেপাশের লোকেরা তাদের ভালবাসাকে হিংসা করত। রবি ক্যাথিকে অনেক সুন্দর দৃশ্য দেখতে নিয়ে গিয়েছিল এবং একসাথে তারা অনেক আনন্দদায়ক স্মৃতি তৈরি করেছিল। এমনকি তাদের বৃদ্ধ বয়সেও, এই দম্পতি একসাথে অনেক সময় কাটিয়েছেন যা তারা উপভোগ করেছেন, যৌনতা তাদের মধ্যে অন্যতম। প্রায়শই, রবি তার স্ত্রীকে আশ্চর্যজনক সেক্স টয় কিনতেন, শুধু তাকে মনে করিয়ে দিতে যে সে কতটা সুন্দর এবং সেক্সি ছিল। তার আকস্মিক মৃত্যুতে, ক্যাথিকে একা ফেলে রাখা হয় এবং সে বিষণ্নতায় ডুবে যায়। তিনি নিজেকে জনসাধারণের থেকে বিচ্ছিন্ন করে রেখেছিলেন এবং তার বেশিরভাগ দিন বাড়ির ভিতরেই কাটিয়েছিলেন।



একদিন, সে তার এবং তার প্রয়াত স্বামী রবির দ্বারা রেকর্ড করা একটি পর্নোগ্রাফিক ভিডিও দেখতে পায়। "রবি আমার পোশাক খুলে ফেলত, আমাকে বাঁকিয়ে দিত, তার নরম আঙ্গুলগুলি আমার মলদ্বারে ঢুকিয়ে দিত এবং আমাকে সবচেয়ে শক্ত করে।" তার মনে আছে। "সে আমাকে উপরে নিয়ে যাবে, আমার শরীরে পাপড়ি ছিটিয়ে দেবে এবং আমার ভগ চুদবে যেন আগামীকাল নেই।" সে কাঁদতে শুরু করে এবং আবেগ তাকে ছাপিয়ে যায়। ক্যাথি রবির প্রতি বিশ্বস্ত থাকার সিদ্ধান্ত নেয় যদিও সে আর না থাকে এবং তাই, তার যৌন কল্পনাগুলি অন্বেষণ করা শুরু করে। বৃদ্ধ দাদী তার নিরাপদে ছুটে যান এবং রবি তাকে উপহার দিতেন এমন সমস্ত সেক্স টয় খুঁজে পান। "আমি তোমাকে মিস করি, প্রেম," সে খেলনার দিকে তাকিয়ে বিলাপ করে।



ক্যাথি সিদ্ধান্ত নেয় যে তার এবং তার যৌনতার সামনে কিছুই দাঁড়াবে না। সে শিখেছে কিভাবে হস্তমৈথুন করতে হয়, আঙুল ফাক করতে হয় এবং অন্যান্য সেক্স টয় ব্যবহার করে তার গুদে মাধুর্য আনতে হয়। তিনি একটি বড় আয়নার সামনে দাঁড়িয়ে পোশাক খুলে ফেলেন। তার স্তন স্যাজি এবং কুঁচকানো দেখায়। তার সমস্ত ত্বক পুরানো দেখায়, কিন্তু সে তার বার্ধক্যকে কৃতজ্ঞতার সাথে আলিঙ্গন করে এবং তাই নিজেকে কুঁচকানো পর্ণ তৈরি করতে রাজি করে। দ্রুত, সে তার লুব্রিকেটিং জেল, ডিল্ডো ভাইব্রেটর এবং বাট প্লাগ নিয়ে তার বিশাল প্রাচীরের আয়নার সামনে একটি মাদুরে বসে পড়ে। সে তারপর ধীরে ধীরে তার পা আলাদা করে, তার কুঁচকে যাওয়া পাগুলোকে প্রকাশ করে। সে সরাসরি আয়নায় তাকায় এবং যা দেখে তার প্রশংসা করে। শীঘ্রই, তার চিন্তা দূরে নিয়ে যাওয়া হয় এবং চারপাশে ঘুরে বেড়ায়। “রবি আমার উরুতে হাসি লিখত। ল্যাবিয়ার চারপাশে তার জাদুকরী জিহ্বা ঘোরাবার সময় সে এলোমেলোভাবে আমার ক্লিটটি নিচ থেকে চাটবে।" সে বলে তার গুদ স্পর্শ করার সময়. "যেহেতু তুমি আর নেই, রবি, যৌনতা চালিয়ে যেতে হবে।" জোরে কান্নাকাটি করার সময় সে যোগ করে। তিনি পিছনের দিকে ঝুঁকেছেন, তার স্তনযুক্ত স্তন শক্ত করে নিংড়ে দিচ্ছেন এবং সামান্য হাহাকার করছেন। ক্যাথি লুব্রিকেটিং জেল বাছাই করে, কিছু তার ভগ এবং কিছু তার ডান হাতে প্রয়োগ করে। তিনি স্তনবৃন্ত টিপেন যতক্ষণ না এটি গোলাপী হয়ে যায় এবং শীঘ্রই, তার ডান হাতটি আলতো করে তার যোনিতে পৌঁছায়। মধ্যমা আঙুল তার cunt নিজেকে খুঁজে পায় এবং নিজেকে আঙ্গুল চোদা শুরু. তিনি উপর bends এবং তার পাছা মধ্যে একটি buttplug সন্নিবেশ. যত তাড়াতাড়ি এটা তার পায়ূ পেশী উদ্দীপিত, ক্যাথি whimpers. তার কল্পনা তাকে মনে করিয়ে দেয় যে কীভাবে তার প্রয়াত স্বামী তার শরীরের উপর শুয়ে থাকতেন, তার মন্দিরে চুম্বন করতেন এবং তার স্তনকে তার পেটের বোতাম পর্যন্ত আদর করতেন।



সে কল্পনা করতে শুরু করে কিভাবে সে তার ভোদা কাঁচা খায় এবং আঙুল চুদত যতক্ষণ না সে কম্পন পায়। ক্যাথি বাটপ্লাগ বের করে আবার বসে পড়ে। সে তার পা দুটোকে আরও চওড়া করে রাখে, তার মুখে ডিলডো ঢুকিয়ে দেয়। বৃদ্ধ মহিলা ডিলডো ভাইব্রেটর ভিজিয়ে, এটি তার যোনিতে ঢোকান এবং এটি চালু করেন। "এটা ভালো লাগছে।" সে চিৎকার করে। "ঠাকুমাকে খুশি কর।" সে উচ্চারণ করে। ক্যাথি তার লোমশ গুদকে আরও উন্মুক্ত করে, ভগাঙ্কুরের কাছে পৌঁছায় এবং আলতো করে ঘষে। কিছুক্ষণ পর, সে বুঝতে পারে যে সে স্কুইর্ট করছে। "এটা অনেক দিন হয়ে গেছে," ক্যাথি ঘেউ ঘেউ করে, "আমি এটা মিস করেছি।" সে চলতে থাকে। আয়নার দিকে তাকালে, তার যোনিটি আরও সরস হয়ে উঠতে শুরু করে এবং সে তার ফুলের চারপাশে সমস্ত শুভ্রতা ছড়িয়ে দেয়। তিনি ডিলডোটি বের করে আনেন এবং নিজেকে দুটি আঙ্গুল ঢোকান, তার উপরের যোনি দেয়াল ঘষে, তার জি-স্পট ঘষে যতক্ষণ না সে আবার বাঁড়া দেয়। "এটি জিনিস করার নতুন উপায়, ক্যাথি!" তিনি উপসংহারে পৌঁছেছেন, নিশ্চিত করেছেন যে এটি তার যৌন উপভোগের নতুন উপায় হবে।

এই ওয়েবসাইটটি বিক্রয়ের জন্য - বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন